তিতাসে কেঁচো খুড়তে বেরিয়ে এলো সাপ!!

তিতাসে কেঁচো খুড়তে বেরিয়ে এলো সাপ!! 
২৭ সেপ্টেম্বর ২০২৩

আরিফুল ইসলাম (সোহেল)


:

কুমিল্লার তিতাস উপজেলায় ঢাকা সাইবার ক্রাইম (ডিবি) পুলিশ পর্নোগ্রাফি মামলার আসামি ধরতে এসে কেঁচো খুঁড়তে সাপ বেরিয়ে পড়ার মত ঘটনা ঘটেছে।


মামলার এজহার ও পুলিশ সূত্রে জানাযায়, গত ৪/৭/২০২৩ ইং তারিখে এক নারী ঢাকা নিউমার্কেট থানায় একটি পর্নোগ্রাফি মামলা দায়ের করন। ঐমামলায় আব্দুর রাহিমকে আসামি করা হয়। মঙ্গলবার রাতে তাকে গ্রেফতার করার জন্য ঢাকা সাইবার ক্রাইম (ডিবি) পুলিশের একটি টিম তিতাসে আসে। এসময় ডিবি পুলিশ ও তিতাস থানার অফিসার ইনচার্জ কাঞ্চন কান্তি দাস ও এসআই ইমরুল হকসহ সঙ্গীয় ফোর্স নিয়ে যৌথ অভিযান পরিচালনা করে আসামী আব্দুর রাহিমকে গ্রেফতার করেন। পরে আইনশৃংখলা বাহিনী পর্নোগ্রাফি মামলার আলামত উদ্ধারের জন্য আসামির বসতঘরের বিভিন্ন স্থানে তল্লাশি চালালে ঘরে থাকা কাঠের ওয়ারড্রবের ড্রয়ার থেকে একটি দেশীয় রিভালবার উদ্ধার করা হয়। এই যেনো কেঁচো খুঁড়তে সাপ বেরিয়ে পড়ার মত ঘটনা।


তিতাস থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো: নয়ন মিয়া বলেন, পর্নোগ্রাফি মামলার আসামি ধরতে ঢাকা সাইবার ক্রাইম (ডিবি) পুলিশ আমাদের সহযোগিতা চাইলে ওসি কাঞ্চন কান্তি দাসের নেতৃত্বে যৌথ অভিযান পরিচালনা করে মঙ্গলবার রাতো ঐচারচর গ্রাম থেকে একটি দেশীয় রিভালবারসহ আসামি আব্দুর রাহিম গ্রেফতার করা হয়। এঘটনায় তিতাস থানায় একটি অস্ত্র মামলা রুজু হয়েছে এবং বুধবার দুপুরে গ্রেফতারকৃত আসামী আব্দুর রাহিমকে আদালতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

তিতাসে হত্যা মামলার ৭ বছরের পলাতক আসামি গ্রেপ্তার

কুমিল্লার তিতাসে স্বতন্ত্র প্রার্থীকে হত্যার করা উদ্দেশ্য ভাড়াটিয়া অনুপ্রবেশের সময় আটক

অযোগ্য ব্যক্তি কে নৌকা দেয়ায় জনসমর্থন না থাকায় ভাড়াটিয়া এনে নির্বাচন করার পরিকল্পনা ক্ষমতালোভী বাহারের।